ক’দিন আগেই তাইওয়ানে তৃতীয় হয়ে ফেরা গলফার সিদ্দিকুর রহমান এবার ঢাকায় পেলেন সাফল্য। দুইবারের এশিয়ান ট্যুর বিজয়ী এই গলফার ছন্দ ফিরে পেয়েছেন। চ্যাম্পিয়ন হয়েছেন ঘরোয়া পেশাদার টুর্নামেন্ট প্যারাগন ওপেনে।

কুর্মিটোলা গলফ কোর্সে বিপিজিএর (বাংলাদেশ প্রফেশনাল গলফারস অ্যাসোসিয়েশন) এই টুর্নামেন্টে তিন রাউন্ড শেষে পারের চেয়ে ৫ শট কম খেলে সেরা হয়েছেন সিদ্দিকুর।

জিতেছেন ১ লাখ ৩০ হাজার টাকা। পারের চেয়ে ২ শট বেশি খেলে রানার্স আপ হয়েছেন দুলাল হোসেন।ছন্দে ফিরে পেয়ে স্বভাবতই খুশি সিদ্দিকুর রহমান। সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ‘এখানে চ্যাম্পিয়ন হতে পেরে খুব ভালো লাগছে। এর আগে তাইওয়ানে তৃতীয় হয়েছি। সেখানে এমন পারফরম্যান্স করাটা সহজ ছিল না আমার জন্য। অনেক বছর পর একটা ভালো ফল করেছি। যদিও এখানে স্কোর ততটা আন্তর্জাতিক মানের হয়নি। তবে আগের টুর্নামেন্টের আত্মবিশ্বাসটা এখানে কাজ করেছে।

সামনে বেশ কয়েকটি টুর্নামেন্ট খেলবেন সিদ্দিকুর। তাই ব্যস্ত সময় পার করবেন তিনি। আগামী ২২ থেকে ২৭ নভেম্বর ঢাকায় হবে এশিয়ান ট্যুরের টুর্নামেন্ট ‘বঙ্গবন্ধু বাংলাদেশ ওপেন গলফ’। এর আগে মরক্কো ও মিসরে হবে ইন্টারন্যাশনাল সিরিজ।

প্যারাগন গলফে চ্যাম্পিয়নশিপে ৭৮ জন গলফার অংশ নিয়েছেন। তিন দিনব্যাপী এই প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে গতকাল পুরস্কার তুলে দেন কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম। এ ছাড়া অনুষ্ঠানে ঊর্ধ্বতন সেনা কর্মকর্তারা, স্পন্সর প্রতিষ্ঠান প্যারাগন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মশিউর রহমানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন