Thursday, April 25, 2024
- Advertisement -spot_img
Homeবাংলাকুর্মিটোলা গলফ ক্লাবের পক্ষ থেকে “লজিস্টিকস এরিয়া রিলিফ ফাণ্ড-” এর অনুকূলে অনুদান...

কুর্মিটোলা গলফ ক্লাবের পক্ষ থেকে “লজিস্টিকস এরিয়া রিলিফ ফাণ্ড-” এর অনুকূলে অনুদান হিসেবে পাঁচ লক্ষ টাকার চেক প্রদান

ঢাকা, ০৭ জুলাই ২০২২ (বৃহস্পতিবার)ঃ- মে ২০২২ মাসের মাঝামাঝি থেকে দেশের উত্তর-পূর্বাঞ্চলীয় এবং উত্তরাঞ্চলীয় কতিপয় জেলায় বন্যা দেখা দেয় পরবর্তীতে যা দীর্ঘায়িত হয় এবং মারাত্মক রুপ ধারন করে। বন্যা দূর্গত এ সকল অঞ্চলে বিশেষ করে সিলেট, সুনামগঞ্জ, নেত্রকোনা, কুড়িগ্রাম, গাইবান্ধা ও সিরাজগঞ্জ জেলার ফসলাদি, বাড়ীঘর, রাস্তাঘাটসহ জান-মালের ব্যপক ক্ষয়-ক্ষতি হয়েছে।

এ সমস্ত এলাকার দূর্গত মানেুষেরা খাদ্য-পানীয় ও বাসস্থানের অভাবে দূর্বিসহ জীবন যাপন করছে। এসকল দূর্গত মানুষের সহায়তায় সরকারের পাশাপাশি বিভিন্ন প্রতিষ্ঠান এগিয়ে এসেছে। এরই ধারাবাহিকতায় বন্যার্তদের সহায়তায় অর্থ সংগ্রহের জন্য সদর দপ্তর লজিস্টিকস এরিয়ার তত্বাবধানে “লজিস্টিকস এরিয়া রিলিফ ফাণ্ড-” নামে একটি তহবিল গঠন করে। কুর্মিটোলা গলফ ক্লাবের পক্ষ থেকে উক্ত তহবিলে অনুদান হিসেবে প্রদানের জন্য ৫,০০,০০০.০০ (পাঁচ লক্ষ) টাকার একটি চেক সংশ্লিষ্ট ফাণ্ড- ব্যবস্থাপনা কর্তৃপক্ষের নিকট অদ্য সকাল ১১:০০ ঘটিকার সময় হস্তান্তর করে।

চেক হস্তান্তরের সময় অন্যান্যদের মধ্যে কুর্মিটোলা গলফ ক্লাবের কার্যনির্বাহী পর্ষদের সদস্যগণসহ ক্লাব ক্যাপ্টেন ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ মোঃ রফিকুল ইসলাম, এসপিপি, ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা লেঃ কর্ণেল আবু মোঃ সাইদুর রহমান (অবঃ) এবং জেনারেল ম্যানেজার ক্লাব অপারেশন্স লেঃ কর্ণেল মোঃ আনোয়ার হোসেন (অবঃ) উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img
- Advertisment -spot_img

Most Popular

professional

- Advertisment -spot_img

Most Popular