ভাটিয়ারি গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে অষ্টম কেএসআরএম গলফ টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে। ২ ডিসেম্বর টুর্নামেন্টের আয়োজন করে দেশের অন্যতম বৃহৎ ইস্পাত শিল্প প্রতিষ্ঠান কেএসআরএম।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাটিয়ারি গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট ও ২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মিজানুর রহমান শামীম। এছাড়াও ভাটিয়ারি গলফ অ্যান্ড কাট্রি ক্লাব ভাইস প্রসিডেন্ট (এডমিন অ্যান্ড ফিনেন্স) বিগ্রেডিযার জেনারেল কাজী ইফতেখারুল আলম, কেএসআরএম’র জ্যেষ্ঠ মহাব্যবস্থপক (বিক্রয় ও বিপণন) মো. জসিম উদ্দিন, বিজনেস রিচার্স অ্যান্ড ডেভেলপমেন্ট উইংয়ের মহাব্যবস্থাপক কর্নেল (অব.) মো. আশফাকুল ইসলাম, মহাব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন) সৈয়দ নজরুল আলম, কেএসআরএম’র মিডিয়া অ্যাডভাইজার মিজানুল ইসলাম উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে মেজর জেনারেল মিজানুর রহমান শামীম বলেন, প্রতিবছর আমরা কেএসআরএম’র সহযোগিতায় এই টুর্নামেন্টের আয়োজন করে থাকি। যা অত্যন্ত আনন্দের ও দ্বিপাক্ষিক সম্পর্কের ধারাবাহিকতা। এজন্য কেএসআরএম কর্তৃপক্ষের প্রতি আন্তরিক ধন্যবাদ। কেএসআরএম’র সঙ্গে এ সম্পর্ক আগামীও অব্যাহত থাকবে বলে আশা করছি।’

আঞ্চলিক পর্যায়ের এসব গলফ টুর্নামেন্ট জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে বলেও আশাবাদ ব্যক্ত করেন ভাটিয়ারি গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট মিজানুর রহমান শামীম। এ সময় টুর্নামেন্ট আয়োজনের সঙ্গে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান তিনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন— কেএসআরএম’র জ্যেষ্ঠ ব্যবস্থাপক (ব্রান্ড) শাহেদ পারভেজ, উপ ব্যবস্থাপক মনিরুজ্জামান রিয়াদ, সহকারী ব্যবস্থাপক ডেনিয়েল দেওয়ান, জ্যেষ্ঠ কর্মকর্তা মিজান উল হক, মিথুন বড়ুয়া, মিজানুল ইসলামও আশরাফুল ইসলামসহ আরও অনেকে।

খেলা শেষে গলফ টুর্নামেন্টে ১৭০ জন প্রতিযোগী গলফারের মধ্যে বিজয়ীদের পুরস্কার বিতরণ ও র‌্যাফেল ড্র মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here