“৫ম ডেফোডিল ক্যাপ্টেন কাপ গলফ্ টুর্নামেন্ট-২০২২” এর উদ্বোধনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

ঢাকা, ১১ নভেম্বর ২০২২: কুর্মিটোলা গলফ্ ক্লাবে তিন দিনব্যাপী ‘৫ম ডেফোডিল ক্যাপ্টেন কাপ গলফ্ টুর্নামেন্ট-২০২২’ এর উদ্বোধনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ শুক্রবার (১১-১১-২০২২) কুর্মিটোলা গলফ ক্লাব, ঢাকা সেনানিবাসে অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, এসবিপি, এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

তিন দিনব্যাপি অনুষ্ঠিত এই টুর্নামেন্টে দেশি/বিদেশী খেলোয়ার সহ সর্বমোট ৬০০ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে মেজর মুহিত উল আলম উইনার, ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মহিউদ্দিন সিদ্দিক (অব:) রানার আপ এবং মিসেস ফাতেমা রহমান লেডিস উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।

সমাপনী অনুষ্ঠানে কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ও জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার লজিষ্টিকস এরিয়া মেজর জেনারেল মোঃ জহিরুল ইসলাম, এনডিসি, পিএসসি; ডেফোডিল ফ্যামিলি’র চেয়ারম্যান জনাব ড. মোঃ সবুর খান সহ ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ, দেশী-বিদেশী বিশিষ্ট ব্যক্তিবর্গ, ড্যাফোডিল ফ্যামিলির অন্যান্য সদস্য ও খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook
Twitter
LinkedIn
WhatsApp

Related Posts

Recent Posts

Popular Posts