Advertisements

২৪ হতে ২৭ নভেম্বর ৬ষ্ঠ বারের মত বাংলাদেশের বৃহত্তম গলফ টুর্নামেন্ট এশিয়ান ট্যুর “বঙ্গবন্ধু কাপ গলফ বাংলাদেশে ওপেন-২০২২” ।

আগামী ২৪ হতে ২৭ নভেম্বর ২০২২ তারিখ পর্যন্ত বাংলাদেশ গলফ ফেডারেশন ও এশিয়ান ট্যুর এর সার্বিক তত্ত্বাবধানে এবং ন্যাশনাল ব্যাংক লিমিটেড এর সৌজন্যে ৬ষ্ঠ বারের মত এশিয়ার সর্ববৃহৎ গলফ টুর্নামেন্ট “বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন-২০২২’’ অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই টুর্নামেন্টে স্বাগতিক বাংলাদেশ ছাড়াও ২৩টি দেশের ১২০ জন প্রো-গলফার রেজিস্টেশন সম্পন্ন করেছেন। উল্লেখ্য, এশিয়ান ট্যুর এশিয়ার প্রধান এবং সর্ববৃহৎ পেশাদার গলফ এর আয়োজক।

২৪ হতে ২৭ নভেম্বর ৬ষ্ঠ বারের মত বাংলাদেশের বৃহত্তম গলফ টুর্নামেন্ট এশিয়ান ট্যুর "বঙ্গবন্ধু কাপ গলফ বাংলাদেশে ওপেন-২০২২" ।

কুর্মিটোলা গলফ্ ক্লাবে ৪ দিনব্যাপী এই আন্তর্জাতিক টুর্নামেন্টের লোগো ও ট্রফি এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে আগামী ২২ নভেম্বর ২০২২ তারিখ উন্মোচন করবেন, বাংলাদেশ গলফ ফেডারেশনের প্রেসিডেন্ট এবং বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি। অনুষ্ঠানে আরো উপস্থিত থাকবেন ন্যাশনাল ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ মেহমুদ হোসেন। এছাড়া উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ গলফ ফেডারেশন, এশিয়ান ট্যুর এর প্রতিনিধিবৃন্দ; ন্যাশনাল ব্যাংক লিমিটেড এর উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ; জাতীয় ও আন্তর্জাতিক গলফার; ঊর্ধ্বতন সেনাকর্মকর্তবৃন্দ; মিডিয়া ব্যক্তিত্ব এবং দেশের অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।

টুর্নামেন্ট উপলক্ষে কুর্মিটোলা গলফ ক্লাবে প্রো-এম এবং মিডিয়া সেলিব্রেটি গলফের আয়োজন করা হয়েছে। যেখানে দেশি-বিদেশি গলফারগণ এবং বাংলাদেশের বিভিন্ন সেলিব্রেটি একটি আকর্ষণীয় সৌজন্য গলফে অংশগ্রহণ করবেন।

আগামী ২৪ হতে ২৭ নভেম্বর ২০২২ তারিখ পর্যন্ত ০৪ দিনব্যাপী এশিয়ান ট্যুর: “বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন-২০২২’’ এর মূল প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এই প্রতিযোগিতার উল্লেখযোগ্য অংশ দেশের বিভিন্ন টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচার করার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

এই আন্তর্জাতিক টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আগামী ২৭ নভেম্বর ২০২২ তারিখ বিকালে কুর্মিটোলা গলফ ক্লাবে অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান খেলাধুলার প্রতি অতন্ত আগ্রহী ছিলেন। একই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন খেলাধুলা বিশ্বে পরিচিতি পাওয়ার একটি অন্যতম মাধ্যম। এপ্রেক্ষিতে এই টুর্নামেন্টের মধ্য দিয়ে আন্তর্জাতিক পরিমন্ডলে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হবে। এ ধরণের আন্তর্জাতিক মানের টুর্নামেন্টের মধ্য দিয়ে বাংলাদেশের গলফের উন্নয়ন এবং ভবিষ্যৎ প্রজন্ম গলফ খেলায় উদ্বুদ্ধ হবে বলে আশা করা যায়। ভবিষ্যৎ প্রজন্ম হতে সিদ্দিকুর রহমান এবং জামাল হোসেন মোল্লা এর মত আরো অনেক আন্তর্জাতিক মানের গলফার তৈরী হবে যারা বাংলাদেশের সুনাম অক্ষুন্ন রাখবে।

Facebook
Twitter
LinkedIn
WhatsApp

Related Posts

Advertisements
Advertisements

Recent Posts

Popular Posts

No Content Available
Advertisements
Advertisements