Advertisements

গলফ কোর্স কিনে সেটাই আবার গুঁড়িয়ে দিতে চান রোনালদো

বিশ্বের সবচেয়ে ধনী খেলোয়াড়দের একজন ক্রিস্টিয়ানো রোনালদো। বলা যায় তার চারপাশে টাকা ওড়ে। সম্প্রতি অদ্ভুত একটি ইচ্ছার কথা জানিয়েছেন তিনি। একটি গলফ কোর্স কিনতে চান পর্তুগিজ মহাতারকা। কেনার পর আবার সেটাই ভেঙে গুঁড়িয়ে দিতে চান সিআর সেভেন!

মূল ঘটনা, পর্তুগালে মনের মতো বিলাসবহুল এক বাড়ি বানাচ্ছেন রোনালদো। তবে সেই বাড়ির সৌন্দর্যে বাধা হয়ে দাঁড়াচ্ছে সামনে থাকা একটি গলফ কোর্স এবং সেটির গাড়ি রাখার জায়গা।

দ্রুত এই সমস্যার সমাধান খুঁজে বের করেছেন রোনালদো। তিনি ঠিক করেছেন, গোটা গলফ কোর্সটিই কিনে নেবেন এবং এরপর সেটিকে পুরোপুরি ধ্বংস করে দেবেন, যেন সামনে কোনো বাধা না থাকে।

পর্তুগালের লিসবনের কুইন্তা দে মারিনহায় ১৭ মিলিয়ন পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৯০ কোটি টাকা) খরচ করে বিলাসবহুল বাড়ি তৈরি করছেন রোনালদো। ১২ হাজার স্কয়ার ফুটের সেই বাড়িতে বিরাট বিরাট বিলাসবহুল শোয়ার ঘর রয়েছে, যেখান থেকে সহজেই আটলান্টিক মহাসাগর দেখা যাবে।

এছাড়া রনের সেই বাসায় আছে একাধিক সুইমিং পুল, গেমস রুম এবং আরো অনেক কিছু। মা ডলোরেস অ্যাভেইরো, বান্ধবী জর্জিনা রদ্রিগেস এবং পাঁচ সন্তানকে নিয়ে সেই বাড়িতে সামনের বছর চলে যাবেন রোনালদো।

তবে সমস্যা বেঁধেছে ওইতাভোস গলফ ক্লাবকে নিয়ে। সেই ক্লাব রোনালদোর বাড়ির সামনে মনোরম দৃশ্যকে বাধা দিচ্ছে। পাশাপাশি রোনালদোর বাড়ির সদস্যদের নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠেছে।

রোনালদো তার আইনজীবীদের বলে দিয়েছেন, গলফের মালিকের সঙ্গে কথাবার্তা চালাতে। গলফ কোর্স এবং গাড়ি রাখার জায়গা, দুটোই তিনি কিনে নিতে চান। এরপর সেটিকে পুরোপুরি ধ্বংস করে ফেলতে চান। অন্যত্র যেন এই গলফ কোর্স সরানো যায়, সে ব্যাপারে সংশ্লিষ্ট সংস্থার সঙ্গে কথা বলবেন তার আইনজীবীরা।

Facebook
Twitter
LinkedIn
WhatsApp

Related Posts

Advertisements
Advertisements

Recent Posts

Popular Posts

No Content Available
Advertisements
Advertisements